আজ রবিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এসপি জায়েদুলকে সংবাদচর্চার শুভেচ্ছা

নিজস্ব সংবাদদাতা:

নারায়ণগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলমকে দৈনিক সংবাদর্চচা পত্রিকা পরিবারের পক্ষ হতে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক সংবাদর্চচার সম্পাদক ও প্রকাশক মুন্না খান।
রোববার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ শুভেচ্ছা প্রদান করা হয়। এসময় অন্যান্য পুলিশ কর্মকর্তা উপস্থিত ছিলেন।
এসময় আলাপ চারিতাকালে পুলিশ সুপার মো. জায়েদুল আলম বলেন, আমি দীর্ঘদিন ধরেই সাংবাদিকদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করেছি। এখানেও আপনাদের সহযোগিতা নিয়েই কাজ করতে চাই। এসময় পুলিশ সুপারকে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন সংবাদর্চচার সম্পাদক ও প্রকাশক মুন্না খান।
উল্লেখ্য এর আগে গত বছরের ২৮ ডিসেম্বর জেলার নতুন পুলিশ সুপার হিসেবে যোগদান করেন মোহাম্মদ জায়েদুল আলম। গত ১৯ ডিসেম্বর রাষ্ট্র পতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ অধিশাখার উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে নারায়ণগঞ্জের পুলিশ সুপার হিসেবে নিযুক্ত দেন মোহাম্মদ জায়েদুল আলমকে। ২২তম বিসিএস ক্যাডার মোহাম্মদ জায়েদুল আলম। তার বাড়ি মাদারীপুর জেলার কালকিনীতে। ২০১৬ সালে তিনি নারায়ণগঞ্জের পার্শ¦বর্তী মুন্সিগঞ্জ জেলার পুলিশ সুপার হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি মুন্সিগঞ্জসহ দেশের সর্বত্রই আলোচিত ব্যক্তি। তিনিই প্রথম ২০১৭ সালে মুন্সীগঞ্জের পুলিশ সদস্যদের মধ্যে ডোপ টেস্ট চালু করেন।

স্পন্সরেড আর্টিকেলঃ